• বিকাল ৪:৩৩ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে সাদিপুর ইউনিয়ন জয়ী

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে সাদিপুর ইউনিয়ন জয়ী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ   “শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোনারগাঁ উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৫সেপ্টেম্বর) সোমবার বিকেলে সোনারগাঁ শেখ রাসেল স্টেডিয়াম মাঠে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলার পুরস্কার বিতরণ করেন।

সোনারগাঁ উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ফুটবল টুর্নামেন্টে ১০টি  ইউনিয়ন ও ১টি পৌরসভা দল নিয়ে টুনার্মেন্ট শুরু হয়। সেখান থেকে সাদিপুর ইউনিয়ন ও সন্মানদী ইউনিয়নের মধ্যে

ফাইনাল অনুষ্ঠিত হয়। খেলায়  সাদিপুর ইউনিয়ন সন্মানদী ইউনিয়ন কে ট্রাইবেকারে ২-১ গোলে পরাজিত করে।

রেফারীর দায়িত্ব পালন করেন,দেলোয়ার হোসেন মিন্টু ও তাকে সহযোগীতা করেন আঃরউফ ও রাসেদুল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এন এম ইয়াছিনুল হাবীব।
সার্বিক পরিচালনায় ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল।

 

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,সন্মানদী ইউপির সদস্য হারুনুর রশিদ,বৈদ্যোর বাজার ইউপি সদস্য মোহাম্মদ আলী, উপজেলা প্রশাসন, রাজনিতিক ও বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তাগণ ও ক্রীড়ামোদী শিক্ষার্থীরা।

ফাইনাল খেলার অনুষ্ঠানে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথির বক্তৃতায় বলেন, নিয়মিত ক্লাস ও ক্রীড়া চর্চা শিক্ষার্থীদের শরীর ও মন ভালো রাখে। সুস্থ দেহ সুস্থ সমাজ গড়তে ক্রীড়া সহায়ক করে। আর শিক্ষার্থীদের শারীরিক গঠন ঠিক থাকলেই শিক্ষা কার্যক্রম সম্পন্ন করা সম্ভব, জেলা পর্যায়ে খেলার জন্য বিজয়ী দলকে উৎসাহিত করেন। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা নামে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজক, চেয়ারম্যান, মেম্বার ও ক্রীড়া শিক্ষার্থীদের বিশেষভাবে অভিনন্দন ও ধন্যবাদ জানান তিনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution